বিনোদন

এই প্রথম বিজ্ঞাপনচিত্রে জয় ও দীপা

নাজিম জয় ও দীপা খন্দকার। টিভি নাটকে দুজনার ক্যারিয়ার সমসাময়িক। শুরু থেকে তাদের সম্পর্কটাও নিখাদ বন্ধুত্বের। এক হয়ে তারা টিভি নাটক করেছেন অসংখ্য, যার সঠিক সংখ্যা তারাও নিশ্চিত নন।মজার বিষয় হলো, দুজনার ২০ বছরের লম্বা ক্যারিয়ারে টিভি বিজ্ঞাপনে মুখোমুখি হননি একবারও! অথচ দুজনেই নাটকের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন আলাদা আলাদা।

দিপা জানান, এবারই প্রথম তারা দুজন একসঙ্গে একই বিজ্ঞাপনে কাজ করছেন। সবকিছু মিলিয়ে অনেক ভালো একটি কাজ হয়েছে। আশা করছি এটি প্রচারে এলে দর্শকদের ভালো লাগবে।

৩০ জুন রাজধানীর তেজগাঁওয়ে কোক স্টুডিওতে ডেকো অরোমা অরেঞ্জ বিস্কুটের একটি বিজ্ঞাপনে অংশ নেন নব্বই দশকের নন্দিত টিভি অভিনেত্রী দীপা খন্দকার ও জয়।

জয় বলেন, এটা ভালোলাগার বিষয়। অবশেষে দুই বন্ধু একই বিজ্ঞাপনে কাজ করছি। না হয় আফসোস থেকে যেতো। আরও ভালো লাগছে- এখানে আমার চরিত্রটি একজন উপস্থাপকের। আর দীপা হচ্ছে আমার অতিথি। বিজ্ঞাপনের গল্পটা এভাবেই সাজানো হয়েছে। আশা করছি কাজটি ভালো লাগবে সবার।

ঈদ উপলক্ষে গেলো ১৬ জুন কলকাতায় মুক্তি পেয়েছে দীপা খন্দকারের প্রথম চলচ্চিত্র ‘ভাইজান এলো রে’। এ ছবিতে তিনি অভিনয় করেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের বোনের চরিত্রে। সাফটা চুক্তির আওতায় চলতি মাসেই বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি।

এদিকে  রোববার (১ জুলাই) সকালের ফ্লাইটে পরিবারের সাথে কলকাতায় পৌঁছান দীপা। সেখানে দু’দিন কাটিয়ে আগামী ৩ জুলাই রাতের ফ্লাইটে দেশে ফিরবেন এবং ৪ জুলাই নতুন একটি কাজের শুটিংয়ে অংশ নেবেন বলে জানান তিনি।

 

দেশরির্পোট/ জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন