প্রধান সংবাদবিনোদন

এক তরুণীকে ধর্ষণের অভিযোগ মিঠুনের ছেলের বিরুদ্ধে

মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই তরুণী।

রোহিনী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নিয়েছে দিল্লি পুলিশ। এরপর পুলিশ গণমাধ্যমকে জানায়, ‘এটি গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে রাজ্যসভার সাবেক সাংসদের নাম জড়িত।’

তবে এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

মিমো ছাড়াও মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৫ সাল থেকে মিমো চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। এক পর্যায়ে ওই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করান মিমোর মা।-এনডিটিভি।

মিমো চক্রবর্তীর আসল নাম মহাক্ষয় চক্রবর্তী। তিনি মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। ২০০৮ সালে ‘জিমি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। আগামী সাত জুলাই তার বিয়ের তারিখ নির্ধারিত ছিল।-এনডিটিভি।

 

 

দেশরির্পোট/অারাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন