বিনোদন

কিংবদন্তি অভিনেত্রী মধুবালার বায়োপিক

কিংবদন্তি অভিনেত্রী মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভূষণ ঘোষণা দিয়েছেন, মধুবালার জীবনী দিয়ে একটি চলচ্চিত্র তৈরি করা হবে। তবে এ চলচ্চিত্রের আনুষ্ঠানিক বিবৃতি ও নেপথ্যে কারা থাকবেন, তা পরে ঠিক হবে বলে জানা গেছে। কোনো নাম প্রকাশ না করেই ভূষণ বলেন, বায়োপিকটি শিগগিরই তার কাছের বন্ধুদের দ্বারা তৈরি করা হবে।

এক বিবৃতিতে ভূষণ বলেন, মধুবালার সব শুভাকাঙ্ক্ষী এবং বলিউড ও অন্য কোথাও সংযুক্তি রয়েছে এমন ব্যক্তিদের প্রতি আমার বিনীত অনুরোধ, আমার অনুমতি ব্যতীত আমার বোনের জীবন নিয়ে যেন কোনো ছবি বা অন্য কিছু তৈরির চেষ্টা করা না হয়।

তিনি আরো জানান, সঠিক সময় এলে সংশ্লিষ্ট সমস্ত বিবরণ মধুবালার ভক্তরা জানতে পারবে। তাই যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার পরামর্শই দিয়েছেন ভূষণ।

গত বছর দিল্লিতে মাদাম তুসো জাদুঘরে কিংবদন্তি মধুবালার মোমের মূর্তি উদ্বোধনের পর থেকেই ভূষণ তার বোনের বায়োপিক তৈরির কথা ভাবছিলেন।

বিগত কয়েক বছরে বলিউডের অনেকেই মধুবালার বায়োপিক তৈরির অনুমতি প্রার্থনায় ভূষণের কাছে তটস্থ হয়েছেন। কিন্তু ভূষণ বরাবরই অটল ছিলেন এ সিদ্ধান্তে যে, অবশ্যই তার বোনের জীবনীতে ন্যায়ের সুস্পষ্টতা থাকতে হবে। তাই সুন্দর ভঙ্গিতে চলচ্চিত্রটি তৈরি করতে হবে। তার মনে হলো, এটাই সবচেয়ে ভালো সময় মধুবালার জীবন সম্পর্কিত একটি আদর্শ বায়োপিক তৈরি করার।

সূত্র জানায়, এ চলচ্চিত্রের পরিচালক ও রূপদানকারী এখনো নির্ধারিত হয়নি। তবে চলতি বছরের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানা যাবে।

দ্য ভেনাস অব ইন্ডিয়ান সিনেমা ও দ্য বিউটি উইথ ট্র্যাজেডি বলে অখ্যায়িত মধুবালা মুঘল-এ-আজম, চলতি কা নাম গতি, মিস্টার অ্যান্ড মিসেস ৫৫ ও মহল চলচ্চিত্রের জন্য সুপরিচিত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন