বিনোদন

‘ক্রিসক্রস’-এর চরিত্রে তারা ৫ জন

উচ্চাকাঙ্খী মেহের (নুসরত জাহান)। তবে জীবনের লক্ষ্য পূরণের তাগিদে পরিশ্রম করতেও দ্বিধা নেই তার। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। অথচ বুকের ভিতর লুকিয়ে অন্য স্বপ্ন। সে স্বপ্ন কি পূরণ হবে? আটপৌরে রূপাও (সোহিনী সরকার) স্বপ্ন দেখে। তার মনে স্বপ্নগুলি আঁকিবুকি কাটে। একটা ছবি কিছুতেই সম্পূর্ণ করতে পারছে না সুজি (প্রিয়াঙ্কা সরকার)। স্বপ্নের সৃষ্টি কবে পূর্ণতা পাবে, জানে না সে। কিন্তু আশা কি ছাড়া যায়? স্বাধীনচেতা ইরা (মিমি চক্রবর্তী)। কিন্তু আবেগের মূল্য বোঝে সে। জানে পরিশ্রমের গুরুত্ব। অন্যদিকে আবার একা থাকাটা মিস সেনের (জয়া আহসান) চয়েস। জেদ করেই বেছে নিয়েছেন এই একাকীত্ব। পাঁচ জীবনের পাঁচরকমের বৈচিত্র। পারবে কি গন্তব্যে পৌঁছাতে? উত্তর মিলবে বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’-এ।

‘ক্রিসক্রস’-এর ইরা হলেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন।

নুসরত জাহান এই ছবির মেহের। মুসলিম মেয়েটি স্ট্রাগলিং অভিনেত্রী।

সোহিনী সরকার এই ছবির রূপা। উত্তর কলকাতার গৃহবধূ। ট্র্যাজেডির বুনোট রয়েছে এই চরিত্রের পরতে পরতে।

এই ছবিতে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম সুজি।বাঙালি খ্রিষ্টান মেয়েটি সিঙ্গল মাদার। খুব ভাল ছবি আঁকেন তিনি।

মিস সেনের ভূমিকায় ‘ক্রিসক্রস’-এ দেখা যাবে জয়া আহসানকে।কেরিয়ারে সাকসেসফুল, কিন্তু ব্যক্তিগত জীবনে একা তিনি।

পাঁচ নায়িকাকে এক সিনেমায় আনা সহজ কথা নয়। তবে সহজ পথ বেছে নেওয়ার পাত্র পরিচালক নন। ছবিতে প্রত্যেক চরিত্রের যে আলাদা গুরুত্ব রয়েছে, তা টিজারেই বেশ স্পষ্ট।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন