প্রধান সংবাদবিনোদন

‘খয়েরি বিকেল’ গানের প্রকাশনায় তারকার মেলা (ভিডিও)

বিনোদন প্রতিবেদক ||  ধ্রুব মিউজিক স্টেশনের নতুন গান খয়েরি বিকেল অত্যন্ত প্রতিশ্রুতিশীল এবং কারন বহুবিধ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী ইমন চক্রবর্তী এবং বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় কন্ঠশিল্পী স্বপ্নীল সজীবের দ্বৈত কন্ঠে শ্রোতাদের মুগ্ধ করতে প্রকাশিত হল গত ৯ জুলাই ২০১৮ ধ্রুব মিউজিক স্টেশনে খয়েরি বিকেল। ধ্রুব মিউজিক স্টেশনটির মালিক এবং বিশিষ্ট গায়ক ধ্রুব গুহ এই উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করেন। উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট গায়ক ও সঙ্গীতায়জক জুয়েল মোর্শেদ। খয়েরি বিকেল গানটির স্বপ্নদ্রষ্টা মূলত তিনি। বিশিষ্ট এবং দেশ বরেণ্য সঙ্গীতশিল্পী আখিঁ আলমগীর সূচনা বক্তব্য ও দেন এবং ইমন ও স্বপ্নীলকে তার ভালোবাসায় সিক্ত করেন।

একে একে বক্তব্য দেন সময়ের আধুনিক গানের প্রিয় প্রিয় তারকা দিলশাদ নাহার কনা, সালমা, কর্নিয়া, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, মাহমুদুল হাসান, র‍্যাম্প মডেক বুলবুল টুম্পাসহ অনেকে। খয়েরি বিকেল গানটি লিখেছেন গালিব সরদার, সুর করেছেন এহসান রাহী লিখেছেন এবং সঙ্গীত পরিচালনা করেছেন আমজাদ হোসেন।

শেহরিয়ার পলক এর উজ্জ্বল দিকনির্দেশনা সঙ্গীত ভিডিও একটি নতুন মাত্রা দিয়েছে। ভিডিওটি ধ্রুবা মিউজিক স্টেশন অফিসিয়াল ইউটিউবে পৃষ্ঠাতে পাওয়া যায়।

 

ভিডিও দেখুন:

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন