সারাবিশ্ব

ভারতে গণধর্ষণের পরে নগ্ন করে ঘোরানো হলো গৃহবধূকে

গণধর্ষণের পরে এক গৃহবধূকে নগ্ন করে পুরো গ্রামে ঘুরিয়েছে চার যুবক। শুধু তাই নয়,নির্যাতনের পরে ওই নারীকে মারধর করার অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে।

নির্যাতিতা ওই নারী বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ করা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যে। দেশটির টেলিভিশন সংবাদ মাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয় হয়েছে,গত ২৯ জুন উত্তর প্রদেশের খামিরপুর এলাকায় চার যুবক এক নারীকে গণধর্ষণ করে। পরে তারাই ওই নারীকে অপবাদ দিয়ে নগ্ন করে সারা গ্রাম ঘোরায়।

এনডিটিভি আরও জানিয়েছে, অভিযুক্ত চার যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারীর স্বামী। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। নির্যাতিতা ওই নারী বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই নারীর স্বামীর অভিযোগ, ঘটনার দিন বাড়িতে একাই ছিলেন তার স্ত্রী। সেই সময়ে বলপূর্বক বাড়িতে ঢুকে তাকে গণধর্ষণ করে ধর্ষকরা। একই সঙ্গে তাকে মারধরও করা হয়।

স্থানীয় পুলিশ সুপার অজয় কুমার সিং জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ও ৫০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। সমগ্র ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন