রাজনীতি

ছাত্রদের ওপর জুলুম মেনে নেওয়া যায় না: এরশাদ

কোট সংস্কারের আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, ছাত্রছাত্রীদের ওপর যে জুলুম-নির্যাতন চলছে, তা মেনে নেওয়া যায় না। শুধু ছাত্র নয়, হামলা এবং গ্রেফতার করা হচ্ছে অভিভাবকদেরও।

বুধবার রাজধানীর বনানীতে নিজ কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। আন্দেলনরত শিক্ষার্থীদের ওপর হামলা করে মত প্রকাশের স্বাধীনতা খর্ব করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এরশাদ বলেন, ‘প্রত্যেকের মত প্রকাশ ও দাবি জানানোর অধিকার আছে। কোনো নাগরিক অধিকারের দাবি তুলতে পারবে না- তা হতে পারে না।’ কোটা সংস্কারের দাবি জানানো শিক্ষার্থীদের ওপর কী কারণে বারবার হামলা করা হচ্ছে তা সরকারের কাছে জানতে চান এরশাদ।

অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রদূত মেজর (অব.) আশরাফ উদ দৌলা জাতীয় পার্টিতে যোগ দেন। এরশাদ বলেন, তার দল আগামী নির্বাচনে ৩০০ আসনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। তবে জাপা কীভাবে নির্বাচনে অংশ নেবে তা বিএনপির ওপর নির্ভর করছে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আকতার প্রমুখ।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন