বিনোদন

জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন জয়া আহসান!

নিজস্ব প্রতিবেদক: প্রথম বাংলাদেশি ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ পাওয়া ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানের আজ জন্মদিন। জয়া অভিনীত প্রতিটি চলচ্চিত্র নিয়েই দর্শকের আগ্রহ থাকে। তার অভিনীত অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’ আগামী সেপ্টেম্বরে মুক্তির পরিকল্পনা চলছে। গত সপ্তাহে কলকাতার নন্দনে চার দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘খাঁচা’ চলচ্চিত্রটিতে জয়ার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ভারতেও তিনি বিভিন্ন পুরস্কার লাভ করেন।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘যে কোনো স্বীকৃতিই একজন শিল্পীর জন্য অনেক সম্মানের এবং ভালো লাগার। দেশ আমাকে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত করেছে। কিন্তু দেশের বাইরে কলকাতার চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘জি-সিনে অ্যাওয়ার্ডস’-এর পুরস্কার একজন বাংলাদেশি হিসেবে আমাকে গর্বিত করে।’ সৃজিত মুখার্জি পরিচালিত জয়া অভিনীত ‘এক যে ছিল রাজা’ আসছে দুর্গাপূজায় কলকাতায় মুক্তি পাবে। জন্মদিনে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যেন দর্শককে আরও ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে পারেন।

 

 

দেশরির্পোট/আজমীর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন