সারাদেশ

ঝিনাইদহে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৩০

ঝিনাইদহের শৈলকুপায় রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৭ জনকে ফরিদপুর ও ঝিনাইদহ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যান্যদের শৈলকুপা হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে এ সংঘর্ষ হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজের কর্মী সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকালে ভাটবাড়িয়া, তেঘড়িয়া, নাদপাড়া ও ভুলন্দিয়া গ্রামের লোকজন দেশীয় তৈরি অস্ত্র-শস্ত্র নিয়ে আব্দুল আজিজের সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় উভয়পক্ষে অন্তত ৩০ জন আহত হয়। এলাকায় পুলিশ মোতায়েনের পর বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন