বিনোদন

‘ঝুম’ দিয়ে সুমন রেজার চলচ্চিত্রে অভিষেক গল্পের নায়ক মিলন

দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি চলচ্চিত্র নির্মাণ করবেন। তবে এ স্বপ্নই তার কাছ থেকে কেড়ে নিয়েছে অনেক কিছু। স্বপ্ন যেমন মানুষকে বাঁচিয়ে রাখে তেমনি বোধ হয় নিঃস্বও করে দেয়! সব কিছু মা্থায় রেখে নতুন ছবি নির্মাণের  ঘোষণা দিলেন নাট্যনির্মাতা সুমন রেজা। ছবিটির নাম ‘ঝুম’।

ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জামশেদ শামীম এবং প্রযোজনা করবেন ক্যাপ্টেন শাহ আলম।এ ছবিতেই প্রথমবার জুটি হয়ে অভিনয় করবেন চলচ্চিত্র ও টিভি পর্দার জনপ্রিয় মুখ আনিসুর রহমান মিলন ও তমা মির্জা। সম্প্রতি ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

আনিসুর রহমান মিলন বলেন, সুমন রেজা একজন ভালো নির্মাতা। অনেকদিন ধরেই ছবি নির্মাণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। গল্পটি আমি পড়েছি। ভালো লেগেছে। আশা করি নির্মাণও ভালো হবে।

নির্মাতা সুমন রেজা বলেন, চলচ্চিত্র নির্মাণ একটি স্বপ্নের জায়গা আমার। দীর্ঘদিন ধরেই তাই নাটক নির্মাণের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি নিয়ে আসছিলাম। মিলন ও তমা মির্জা ছাড়াও শিল্পী নির্বাচনে থাকবে বেশকিছু চমক। সম্পূর্ণ মৌলিক গল্পের এই চলচ্চিত্র দিয়ে আশা করি আমরা দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারব।

গল্পের প্রয়োজনে ছবিটিতে দেশের ও দেশের বাইরের বড় কোনো তারকাকে হাজির করা হবে বলেও জানান পরিচালক।

ছবিটির শুটিং শুরুর প্রস্তুতি ইতিমধ্যেই শেষ হয়েছে উল্লেখ করে সুমন রেজা জানান, কয়েকদিনের মধ্যেই শুটিং শুরু করা হবে।

 

দেশরির্পোট/ জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন