সারাবিশ্ব

টানা তিন মাস কিশোরকে মা-মেয়ের যৌন নির্যাতন

বাড়ি ফাঁকা থাকলেই কিশোরকে (১৭) ডেকে নিয়ে আসতেন তারা। এরপরই চলতো শারীরিক নির্যাতন। এভাবেই টানা তিন মাস ওই কিশোরকে যৌন নির্যাতন করেন প্রতিবেশী নারী ও তার মেয়ে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের হিমাচল প্রদেশে। গত বৃহস্পতিবার কিশোরটি তার পরিবারের সদস্যদের বিষয়টি খুলে বলে। এর পরই ওই নারী(৪৫) ও তার মেয়ের(২২) বিরুদ্ধে মামলা দায়ের করে হিমাচল পুলিশ।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, নির্যাতিত কিশোর ও অভিযুক্ত মহিলা ও তার মেয়ে একই এলাকার বসবাস করেন। মাঝেমধ্যেই কিশোরটিকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যেতো ওই নারীর মেয়ে। তার পর দুজনে মিলে অত্যাচার চালাত ওই কিশোরের ওপর। এসময় পরিবারকে না জানানোর হুমকিও দেওয়া হত তাকে।

তবে এই ঘটনা এবারই প্রথম নয়। কয়েকদিন আগেই অন্ধ্রপ্রদেশের বছর ১৪ বছরের এক কিশোরকে যৌন নির্যাতনের অভিযোগ উঠে তারই প্রতিবেশী এক নারীর বিরুদ্ধে। পরে সেই নারীকে গ্রেপ্তারও করে পুলিশ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন