সারাদেশ

টেকনাফে মাদকবিরোধী অভিযানে আটক ১৫ জনকে অাটকের পর সাজা

টেকনাফে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৫ জনকে শাস্তি দেয়া হয়েছে। টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্টে হতে তাদের আটক করা হয়েছিল।

রবিবার বিকালে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) প্রণয় চাকমা পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

সাজাপ্রাপ্তদের মধ্যে আছেন ফেনী ফুলগাজী এলাকার মো. মিন্টু (৩৫), টেকনাফ নাইট্যং পাড়ার মো. হামিদ (৩০), সাবরাং কুয়াংছড়ি পাড়ার মো. আবু তাহের (৩৫), সাবরাং খুরেরমূখ এলাকার কবির আহমদ (১৮), টেকনাফ সদর খাংকার ডেইলের জিয়াফত উল্লাহ (৩২), হ্নীলা পূর্বপানখালীর বাবুল (২৪)সহ ১৫ জন। এদের মধ্যে ৬ জনকে ২ বছর, ১ জনকে ১ বছর, ৩ জনকে ৭ মাস এবং ৫ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। তাদের কারাগারে পাঠানোর জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আছাদুজ্জামান জানান, সীমান্ত জনপদে মাদকের ভয়াবহতা কমিয়ে আনতে মাদক চোরাচালান, খালাস, বহন ও সহায়তাকারীদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন