দেশ চাকরি

তিন ব্যাংকের নিয়োগ পরীক্ষা ৩ আগস্ট

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক, পল্লী সঞ্চয় ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা আগামী ৩ আগস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে পরীক্ষা কেন্দ্রের নাম সহ এ বিষয়ে বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। ঢাকার দুই সিটি করপোরেশনের ৫৯টি কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংক সূত্র জানায়, এই তিন প্রতিষ্ঠানে ৩৬৭টি পদের বিপরীতে প্রায় ১ লাখ ৬১ হাজার পরীক্ষার্থী অংশ নেয়ার কথা রয়েছে। ইতিমধ্যে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে যারা প্রবেশপত্র ডাউনলোড করেছেন, তারা এই পরীক্ষায় অংশ নিতে পারবেন। সকাল সাড়ে ১০ থেকে সাড়ে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নির্দেশনা রয়েছে, প্রার্থীকে পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ঘড়ি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করতে পারবেন না প্রার্থীরা। এ বিষয়ে বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

 

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন