বিনোদন

দক্ষিণী ছবিতে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান!

এবার দক্ষিণ ভারতের রাজনৈতিক নেতা এনটি রামা রাওয়ের জীবনী অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। সিনেমার ব্যবসায় বিশেষজ্ঞ তারান আদর্শ টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন এবং বলেছেন, বিদ্যা বালান এ ছবিতে এনটি রামা রাওয়ের স্ত্রী বাসভ্যটারাকামের চরিত্রে অভিনয় করবেন। তারান লিখেছেন, ‘এটা আনুষ্ঠানিক ও চূড়ান্ত, বিদ্যা বালান এনটিআরের জীবনীতে অভিনয় করছেন। তিনি এনটিআরের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। ছবিটি কৃষখ্যাত প্রযোজক বালাকৃষ্ণ প্রযোজনা করবেন।’ ছবিটি পরিচালনা করছেন জাগাড়লামুদি।

এদিকে এতে অভিনয়ের মধ্য দিয়ে দক্ষিণী ছবিতে অভিষেক ঘটতে যাচ্ছে অভিনেতা জিশু সেনগুপ্তের। জিশুকে দেখা যাবে, দাদা সাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত পরিচালক এলভি প্রসাদের ভূমিকায়।

ছবির প্রসঙ্গে জিশু বলেন, ‘মণিকর্ণিকা- দ্য কুইন অব ঝাঁসির শুটিং করে কলকাতায় ফিরেছি সবে, হঠাৎ একদিন কৃশ ফোন করল। বলল, এনটি রামা রাওয়ের বায়োপিকে কাজ করতে হবে। এ রকম একজন অভিনেতা-রাজনীতিবিদকে নিয়ে তৈরি ছবির প্রস্তাব পেয়ে রাজি হয়ে যাই। আসলে এটা সম্মানের ব্যাপার একটা। তাছাড়া বিদ্যা বালান, রানা ও সচিনের মতো অভিনেতার সঙ্গে কাজ করার একটা আলাদা অনুভূতি আছে।’

যাকে নিয়ে এ ছবিটি নির্মাণ হবে, সেই এনটি রামা রাও একই সঙ্গে অভিনেতা, প্রযোজক, নির্মাতা, সম্পাদক এবং রাজনৈতিক নেতা। যিনি টানা সাত বছর অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। তার ভক্তরা তাকে এনটিআর বলে সম্বোধন করেন।

তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। তার প্রযোজিত এ ছবিগুলো থোডু ডোংগালু (১৯৫৪), সিথারমা কল্যানাম (১৯৬০) এবং ভারকাটনাম (১৯৬০)।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন