বিনোদন

নাটক ‘টুকরো প্রেমের বাঁধন’

দীর্ঘ চার বছর পর আনিতাকে দেখে অবাক হয় নিখিল। বাশার আনিতাকে চিনত তার ছবিতে। নিখিলের কাছে সে বেশকিছু ছবি দেখেছিল। আনিতার সিভি জমা পড়েছিল এই অফিসে। বাশার তার ইন্টারভিউ ছাড়াই সেখানে জয়েন করিয়ে নেয়। যদিও নিখিলকে চমকে দেওয়ার জন্য এমনটা করেছিল বাশার। মজার ব্যাপার হলো, আনিতা কিন্তু নিখিলকে চেনে না। একদিন এক মার্কেটে আনিতাকে দেখে নিখিল তার ক্যামেরার ফ্রেমে বন্দি করে। তারপর বেশ কয়েকবার দেখা হয়; কিন্তু কখনো কাছে গিয়ে কথা বলার সুযোগ হয়ে ওঠেনি। এবার খুব কাছে পেয়ে বারবার কথা বলার ট্রাই করে নিখিল।

নিখিল কিছু ছবি দেখায় আনিতাকে। হঠাৎ একটা ছবি দেখে আনিতা জানতে চায় ছেলেটাকে সে চেনে কিনা। তার অতীতের পুরো ঘটনাটা নিখিলকে খুলে বলে সে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘টুকরো প্রেমের বাঁধন’। মেহেদী হাসান জনির রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো, শার্লিন ফারজানা, ওমর আয়াজ অনি প্রমুখ। এনটিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে এটি প্রচার হবে।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন