সারাবিশ্ব

নেপালে বন্যায় গাড়ি উল্টে নিহত ৬, আহত ৩

বন্যা কবলিত নেপালের কোশি নদীতে একটি গাড়ি উল্টে ছয় জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিন জন। আহতদের নেপালে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে৷এএনআইয়ের খবর।

আজ মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে নেপালের সুনসারি জেলায়। এ ঘটনায় গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, আজ সকাল ছয়টার দিকে সুনসারি থেকে ৯ জন যাত্রী নিয়ে একটি জিপ বিরাটনগরের দিকে যাচ্ছিল। বন্যার পানি জমে থাকার কারণে চালক রাস্তার সীমানা খুঁজে পাচ্ছিলেন না। এ সময় জিপটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। গাড়িটি কোশি নদীর তীরে উল্টে যায়। এতে গাড়িতে থাকা সব যাত্রী স্রোতের তোড়ে ভেসে যান।

বিরাটনগর পুলিশ জানিয়েছে, স্রোতের কারণে যাত্রীরা ভেসে যেতে থাকেন। এ সময় মাত্র তিনজন ব্যক্তি সাঁতরে তীরে উঠে আসেন। বাকি সবাই নদীতে তলিয়ে যান। পরে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা সবাই বিহারের বাসিন্দা৷গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে খারাপ আবহাওয়াজনিত কারণে নেপালে আটকে পড়েছেন ১৫ শ’র বেশি পর্যটক৷তাদের উদ্ধারে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ৷এছাড়া দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে নেপালের বন্যা পরিস্থিতির উপর সার্বক্ষণিক নজর রাখা হচ্ছে বলেও জানায় এএনআই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন