আজব দুনিয়া

পরকীয়ার ‘প্রতিশোধ’ নিতে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

পরকীয়া করার প্রতিশোধ হিসেবে স্বামীর লিঙ্গ কেটে টুকরো টুকরো করে তা জানালা দিয়ে বাইরে ফেলে দিয়েছে এক নারী। গত সোমবার থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ঘটেছে এমন চাঞ্চল্যকর ঘটনা।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, ঘটনার দিন ভোর রাতে ১২ ইঞ্চি ধারালো ছুরি দিয়ে কারুনা সানুসান (২৪) নামে ওই নারী তার স্বামী সিরিপানের (৪০) লিঙ্গ কেটে দেন। এ সময় সিরিপানের চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

স্বামীর পুরুষাঙ্গ কাটার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন ওই নারী। কারুনা পুলিশকে জানান, তার স্বামী এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এটা জানার পরই তিনি প্রতিশোধের পরিকল্পনা করেন। পরে সিদ্ধান্ত নেন লিঙ্গ কর্তনের।

কারুনা আরও বলেন, ‘সিরিপান অন্য নারীদের সঙ্গে প্রেমালাপ করতো। এ ছাড়া বিভিন্ন নারীর সঙ্গে দেখা করতেও দেখেছি তাকে। সে আমার সঙ্গে প্রতারণা করেছে।’

এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা সোমকিড বোনলেট জানান, ঘটনাস্থল থেকে তাকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ দম্পতি একসঙ্গে সবজি বিক্রি করতেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ তাদের শোবার ঘরের জানালার বাইরে থেকে সিরিপানের লিঙ্গের টুকরো অংশগুলো জড়ো করে ফ্রিজে সংগ্রহ করেছিলেন, যাতে ডাক্তাররা তা পুনরায় জোড়া লাগানোর চেষ্টা করতে পারেন। তবে সিরিপানকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ডাক্তাররা বলছেন, তার লিঙ্গ আর জোড়া লাগানো সম্ভব নয়।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন