অর্থনীতি

বিকাশেই জমা হবে সিটি ব্যাংকের গ্রাহকেরা টাকা

সিটি ব্যাংকের গ্রাহকেরা এখন বিকাশ হিসাবের মাধ্যমেই নিজ হিসাবে টাকা জমা করতে পারবেন। ফলে ব্যাংকটির গ্রাহকদের এখন আর কার্ডের টাকা জমা দিতে শাখায় দাঁড়াতে হবে না। শুধু টাকা জমা নয়, সিটি ব্যাংক ও বিকাশের হিসাবের মধ্যে টাকা পাঠানো যাবে নিমেষেই। দেশে প্রথমবারের এমন সেবা দিতে আজ রোববার সিটি ব্যাংক এবং দেশের বৃহত্তম মোবাইল আর্থিক পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জানানো হয়, চুক্তির আওতায় সিটি ব্যাংকের গ্রাহকেরা তাদের হিসাব থেকে তাৎক্ষণিক বিকাশ হিসাবে টাকা পাঠাতে পারবেন। সিটি ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম সিটি টাচের মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট ব্যবহার করে সেবাটি পাওয়া যাবে। একইভাবে বিকাশ গ্রাহকেরাও তাঁদের বিকাশ ওয়ালেট থেকে সিটি ব্যাংকের হিসাবে টাকা পাঠাতে পারবেন। এ ছাড়া সিটিব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা তাঁদের বিল বিকাশের মাধ্যমেই পরিশোধ করতে পারবেন। বিকাশ গ্রাহকেরা সিটি ব্যাংকের যেকোনো এটিএম বুথ থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন। সারা দেশে ব্যাংকটির ৩৫০ এটিএম বুথ রয়েছে।

আজ রোববার সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হুসেইন এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে, এ চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, উপব্যবস্থাপনা পরিচালক কাজী আজিজুর রহমান, বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ, চিফ টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ মার্কেটিং অফিসার মীর নাওবুদ আলীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশে কার্ড সেবা প্রদানকারীদের মধ্যে সিটি ব্যাংকই শীর্ষে। ব্যাংকটি প্রায় ১০ লাখ ক্রেডিট কার্ড গ্রাহক রয়েছে। আর বিকাশের রয়েছে তিন কোটির বেশি নিবন্ধিত গ্রাহক।

 

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন