খেলাপ্রধান সংবাদ

বিশ্বকাপে মাঠে গড়াগড়ি করে ১৪ মিনিট ‘নষ্ট’ করেছেন নেইমার!

ব্রাজিলের সবচেয়ে বড় তারকা নেইমার দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে দুর্দান্ত গোল করে দলকে তুলেছেন শেষ আটে। ফলে তাকে নিয়ে প্রশংসায় ভাসছে ব্রাজিলিয়ানরা। কিন্তু তাকে নিয়ে হচ্ছে সমালোচনাও।

এই সমালোচনা তার খেলা নিয়ে নয়। হচ্ছে মাঠে তার গড়াগড়ি নিয়ে। এ বিশ্বকাপে সবচেয়ে বেশিবার ফাউলের শিকার হয়েছেন এ ব্রাজিলিয়ান। তবে ফাউল করা হলেই মাঠে যেভাবে গড়াগড়ি খাচ্ছেন, সেটার সমালোচনায় মুখর হয়েছে সোশ্যাল মিডিয়া। সেইসঙ্গে নেইমারের এমন গড়াগড়ি নিয়ে কথা বলছেন বেশ কয়েকজন ফুটবল কিংবদন্তিও।

সুইস ব্রডকাস্টার ‘রয়্যাল টেলিভিশন সোসাইটি’ (আরটিএস) এর দাবি, এবার বিশ্বকাপে মাঠে গড়াগড়ি খেয়ে ১৪ মিনিট ‘নষ্ট’ করেছেন নেইমার। রাশিয়া বিশ্বকাপে এখনও পর্যন্ত ৩৬০ মিনিটের মধ্যে মূল্যবান ১৪ মিনিট গড়াগাড়ি করেছেন এই ব্রাজিলিয়ান তারকা। অর্থ্যাৎ, ৪ ম্যাচে গড়ে সাড়ে তিন মিনিট করে ব্যয় করেছেন এই পিএসজি তারকা।

আরও এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করে আরটিএস জানিয়েছে, মেক্সিকো ম্যাচে মাঠে কেবল ‘প্লে অ্যাক্ট’ করেই সাড়ে ৫ মিনিট সময় ব্যয় করেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

নেইমার অবশ্য তাকে ট্যাকলের বিষয়ে বলেন, ‘খেয়াল করে দেখুন আমাকে অন্য যে কারো থেকে বেশি ট্যাকল করা হয়েছে। আমি মাঠে শুধু আমার খেলাটা খেলতে চাই এবং আমার সতীর্থদের সহায়তা করতে চাই। আমি দলের হয়ে জিততে চাই। আমার মনে হয় আমি প্রতিনিয়ত উন্নতি করছি।’

নেইমার এ পর্যন্ত রাশিয়া বিশ্বকাপে চারটি ম্যাচে মাঠে নেমেছেন। এই চার ম্যাচে তিনি ট্যাকলের শিকার হয়েছেন ২৩ বার। নেইমারের পরে আছেন আর্জেন্টিনা তারকা মেসি। তিনি ট্যাকলের শিকার হয়েছেন ১৫ বার। মেসি খেলেছেন তিন ম্যাচ।

প্রসঙ্গত, আজ শুক্রবার সেমিতে উঠার স্বপ্নে বেলজিয়ামের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচেও অন্যতম ভরসার নাম নেইমার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন