সারাদেশ

বীরাঙ্গনা জাহানারাকে বাড়ি তৈরি করে দিলেন জয়পুরহাট পৌর মেয়র

বীরাঙ্গনা জাহানারা বেগমকে নিজস্ব অর্থায়নে বাড়ি তৈরি করে দিয়েছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। এ উপলক্ষে বুধবার জয়পুরহাট শহরের খঞ্জনপর মহল্লায় বীরাঙ্গনার নবনির্মিত বাড়িতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ওয়ারেস আনছারী, জয়পুরহাট মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার জাকির হোসেন মন্টু, জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বীরাঙ্গনা জাহানারা বেগমকে দুই হাজার টাকা নগদ অনুদান দেয়ার পর প্রতি মাসে দুই হাজার টাকা করে অনুদানের অঙ্গীকার করেন জেলা প্রশাসক ও মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

দুই শতক জায়গার ওপরে জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমানের নিজস্ব তহবিল থেকে প্রায় চার লাখ টাকা ব্যয়ে বাড়িটি নির্মাণ করা হয়েছে। আজ আনুষ্ঠানিকভাবে বীরাঙ্গনা জাহানারা বেগমের কাছে বাড়িটি হস্তান্তর করা হলো।

 

দেশরির্পোট/জেড,আর/জনি

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন