সারাদেশ

ব্রাজিলের বিদায়ে বাবর আলী ছয় টাকার দুধ চা ৩ টাকায় বিক্রি!

বিশ্বকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে ব্রাজিল বিদায় নেয়ায় নাটোরের বাগাতিপাড়ায় দলটির প্রতিপক্ষ আর্জেন্টিনা দলের সমর্থক এক চা বিক্রেতা ব্যতিক্রমী কায়দায় আনন্দ প্রকাশ করেছেন। চা বিক্রেতা বাবর আলী ছয় টাকা কাপ দুধ চা ৩ টাকায় বিক্রি করেছেন। শনিবার স্থানীয় সাংবাদিক ফজলে রাব্বি ফেসবুকে পোস্ট দিয়ে জানান, বাগাতিপাড়া উপজেলার বিহারকোল বাজারে ‘বাবর আলী’র চায়ের দোকানে ছয় টাকার দুধ চা মাত্র তিন টাকা করে বিক্রয় করছেন।

শনিবার সকাল ১০টা থেকে একটা পর্যন্ত তিনি এ দামে চা বিক্রি করেন। বিষয়টি জানার পর বহু লোক হাফ দামে চা পান করতে আসেন তার দোকানে। তবে দুপুর একটার পর তিনি আর তিন টাকায় চা বিক্রি করেননি। প্রসঙ্গত, গতকাল শুক্রবার দিনগত রাতে ট্রফি জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামে ব্রাজিল-বেলজিয়াম। এদিন ভক্তদের কাঁদিয়ে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। অন্যদিকে ব্রাজিলের আত্মঘাতী গোল ও ডি ব্রুইনের নৈপুণ্যে ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে বেলজিয়াম। পুরো খেলায় ব্রাজিল অনেক সুযোগ পেলেও শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয় তিতের শিষ্যদের।

দেশরির্পোট/এ এইচ

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন