সারাবিশ্ব

ভারতে রেল স্টেশনের প্ল্যাটফর্মে প্রস্রাব, যুবককে ভয়ানক শাস্তি রেল পুলিশের!

ভারতে রেল স্টেশনের প্লাটফর্মে প্রস্রাব করায় রেল পুলিশের বেধড়ক মারধরের শিকার হয়েছেন দেবদাস কুণ্ডু নামে এক যুবক। তার অবস্থা আশঙ্কাজনক।

মারাত্মক ঘটনাটি ঘটেছে গত ২৪ জুন উত্তরবঙ্গের পশ্চিম মেদিনীপুরের ঝাড়গ্রাম স্টেশনে। রেলের প্লাটফর্মে প্রস্রাব করার অভিযোগে দেবদাসকে মেরে মেরুদণ্ড ভেঙে দিয়েছে রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফ)। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

এদিকে দেবদাসের পরিবার দোষী আরপিএফ কর্মীদের শাস্তি চেয়ে প্রশাসনসহ রেল মন্ত্রণালয়ের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী ও রেল মন্ত্রীর কাছেও অভিযোগ জানাতেন চান তারা।

ঘটনার দিন দেবদাস ও তার মা কাকিমাসহ আত্মীয়দের নিয়ে বোনের বাড়িতে অনুষ্ঠানে গিয়েছিলেন। অনুষ্ঠান শেষে তারা খড়্গপুরে যাওয়ার জন্য ট্রেনের জন্য স্টেশনে অপেক্ষা করছিলেন। এ সময় দেবদাস ‘একটু আসছি’ বলে বের হন। পরে ছেলের খোঁজ না পেয়ে ঝাড়গ্রাম স্টেশনের আরপিএফ কর্মীদের কাছে খোঁজ নেয় তার পরিবার।

পরে আরপিএফ কর্মকর্তাদের তরফ থেকে ফোন করে জানানো হয়, দেবাদাস ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালে পৌঁছে আত্মীয়রা জানতে পারেন, দেবদাসের মেরুদণ্ড ভেঙে গিয়েছে। আরপিএফ-এর মারধরের বিষয়টি পরিবারকে জানান ওই যুবক। অবস্থার অবনতি দেখে পরের দিনই তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন