বিনোদন

মধ্যরাতে আলিয়ার বাড়িতে রণবীর কাপুর

গভীর রাত। নিস্তব্ধ মুম্বই। কিন্তু বাণিজ্যনগরীতে নিশাচরদের দাপট। এমন সময় অ্যাপার্টমেন্টের বারান্দায় দেখা গেল তাঁকে। মুখে হালকা দাড়ি। এলোমেলো চুল। কিন্তু মুখে রয়েছে মিষ্টি হাসি। মধ্যরাতেই প্রেমিকা আলিয়া ভাটের বাড়িতে খোশমেজাজে দেখা গেল রণবীর কাপুরকে। দুই তারকার এই অবসরের মুহূর্তই উঠে আসল ক্যামেরায়।

এই প্রথম ২০০ কোটির মাইলস্টোন ছুঁয়েছে রণবীরের কোনও ছবি। এখনও বেশ ভালভাবেই ব্যবসা করছে ‘সঞ্জু’। কেরিয়ারে এ সাফল্যে খুবই দরকার ছিল রণবীরের। বলিউডে এ ছবি যেন তাঁর কামব্যাকের প্রতীক হয়ে উঠেছে। মাত্র সাত দিনেই ২০২ কোটি টাকা আয় করেছে সঞ্জু। এখনও প্রেক্ষাগৃহে দর্শকদের আগমন ঘটছে। খুব শিগগিরিই ৩০০ কোটির ক্লাবে ঢুকে যাবে পরিচালক রাজকুমার হিরানির ছবিটি। এমনটাই দাবি বিশেষজ্ঞদের। এর যাবতীয় ক্রেডিট রণবীরের পাওয়ার প্যাকড পারফরম্যান্সকেই দিচ্ছেন দর্শকরা। অন্যদিকে, আলিয়ার ‘রাজি’-ও চলতি বছরের অন্যতম সফল ছবি। এই সাফল্যকে সেলিব্রেট করতেই যেন মধ্যরাতে প্রেমিকার বাড়িতে হাজির হয়েছিলেন রণবীর।

তবে আলিয়া-রণবীর একা ছিলেন না। আসরে উপস্থিত ছিলেন আলিয়ার বাবা মহেশ ভাটও। এর মধ্যেই কাপুর পরিবারের বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন আলিয়া। করিনা-করিশমার সঙ্গে আগে থেকেই ভাল সম্পর্ক তাঁর। নীতু কাপুরও আলিয়াকে বেশ পছন্দ করেন। আবার রণবীরের বোন রিদ্ধিমাও আলিয়ার বেশ কাছের। এবার ভাট পরিবারের সঙ্গেও রণবীরের সম্পর্ক গাঢ় হচ্ছে বলেই অভিমত সিনে অনুরাগীদের।

 

 

দেশরির্পোট/অারাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন