সারাদেশ

মাদারীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ভ্যানচালক নিহত

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুরে সড়কে ইট ভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ফিরুজ ঘরামী(৪৫) নামের এক অটোভ্যানের (ব্যাটারি চালিত) চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ যাত্রী।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরুজ ঘরামী চর কালিকাপুর এলাকার মৃত রায়হান ঘরামীর ছেলে।

পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা যায়, আঞ্চলিক সড়ক দিয়ে মাথাভাঙ্গা এলাকা থেকে একটি অটোভ্যান ৩ জন যাত্রী নিয়ে ছিলাচর যাচ্ছিলো। এ সময় তাল্লুক এলাকার জলিল উদ্দিন এর বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ভ্যানচালক মারা যান। এ সময় আহত হয় আরো ৩ যাত্রী। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৪-৩৬৮৯) ও ট্রাকের চালককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মাদারীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন