সারাদেশ

যারা রাজশাহীর উন্নয়নকে পিছিয়ে দিয়েছে তাদেরকে চিনেতে হবে-লিটন

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তখন আমরা রাজশাহীবাসী পিছিয়ে যাচ্ছি। আমি উন্নয়নের কাজটি করতে চেয়েছিলাম। কিন্ত ২০১৩ সালে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আমাদের তা করতে দেয়া হয়নি। গতবার অপপ্রচারকারী জামায়াত-বিএনপির নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে আমাদের ভোট নষ্ট করেছে। এবার তা করতে দেব না। শনিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

এসময় লিটন আরও বলেন, ওরা কারা? যারা গত পাঁচ বছর আগে জনগণকে উন্নয়নের মিথ্যা আর সস্তা কথা বলে ধোঁকা দিয়েছে। ওদেরকে চিনে রাখতে হবে। যারা রাজশাহীর উন্নয়নকে পিছিয়ে দিয়েছে তাদেরকে চিনে রাখতে হবে। তিনি বলেন, অপপ্রচার রুখতে হবে, নৌকারপক্ষে ভালো কথা বলতে হবে। সরকারের উন্নয়নের কথা সবাইকে জানাতে হবে। সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছাতে হবে।  বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন