সারাদেশ

যেকোন সময় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কমিটি যে কোন সময় অনুমোদন হতে পারে। ইতোমধ্যে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের জীবন বৃত্তান্ত (সিভি) নেওয়া হয়েছে। গত ২০ জুন থেকে ২৬ জুন পর্যন্ত এই কর্মসূচি চলে।

পদ প্রত্যাশী নেতাদের মধ্যে শুরু হয়েছে দৌঁড়ঝাপ, চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর প্রচারণা। পদ পাওয়ার জন্য জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের প্রভাবশালী নেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। জানা যায়, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের পদ প্রত্যাশীদের মধ্যে আলোচনায় রয়েছেন, সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, সাবেক যুগ্ম আহ্বায়ক রায়হান হোসেন তুষার, সাবেক যুগ্ম আহ্বায়ক মনির হোসেন ফরহাদ, সাবেক যুগ্ম আহ্বায়ক আবু তালেব, সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ রাসেল, হাজিরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের ১ম যুগ্ম আহ্বায়ক মাহফুজ আহম্মেদ সৌরভ, ছাত্রলীগ নেতা মাকছুদুর হাসান রোমান।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান, যারাই পদে আসবে তাদের ক্লিন ইমেজের হতে হবে। তাদের অবশ্যই অবিবাহিত ও মাদকাসক্ত মুক্ত হতে হবে এবং অবশ্যই ছাত্রত্ব থাকতে হবে। আমরা সিভিগুলো পর্যালোচনা করে শিঘ্রই সুন্দর একটি কমিটি অনুমোদন করবো।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান জানান, ত্যাগী ও মেধাবীরাই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কমিটিতে জায়গা পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন