বিনোদন

রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘ল্যাবরেটরি’তে তারা তিনজন

এবার রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘ল্যাবরেটরি’ অবলম্বনে নির্মিত নাটকে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী তারিন, তাসনুভা তিশা ও অভিনেতা ইরফান সাজ্জাদ। ‘ল্যাবরেটরি’ নামের এ নাটকটির নাট্যরূপ দিয়েছেন মাসুম রেজা, পরিচালনা করেছেন হাসান রেজাউল। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। ‘ল্যাবরেটরি’ নাটকে তারিন অভিনয় করেছেন সোহিনী চরিত্রে এবং সাজ্জাদ রেবতি ভট্টাচার্য্য চরিত্রে, তিশা নীলা চরিত্রে। নাটকটির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, আজাদ আবুল কালাম, রমিজ রাজুসহ বেশ ক’জন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘রবীন্দ্রনাথ সৃষ্ট অনেক চরিত্রে এর আগে কাজ করেছি। তবে সোহিনী চরিত্রে এবারই প্রথম আমার কাজ করা। এ নাটকে আমি পাঞ্জাবি একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আমাদের অনেক প্রতিকূলতা আছে, সময়স্বল্পতা আছে, বাজেটস্বল্পতা আছে। কিন্তু এতসব প্রতিকূলতা থাকার পরও যখন একটি ইউনিটের সবাই যার যার জায়গা থেকে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজটি করেন, তখন আশা করতেই পারি, কাজটি ভালো হওয়া উচিত।’ নির্মাতা হাসান রেজাউল জানিয়েছেন, রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে ‘ল্যাবরেটরি’ নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন