বিনোদন

রাজীবের “ক্লাসরুম” দর্শকদের ছোটবেলার নস্টালজিয়া-দেব!

স্কুল জীবনটা সকলের কাছেই খুব গুরুত্বপূর্ণ । স্কুলের সেই দুষ্টু মিষ্টি মুহূর্তের দিন গুলো সহজে ভোলার নয়। যতই কেউ বড় হোক না কেন যতই কাজের ব্যস্ততা আসুক না কেন, কথায় কথায় স্কুলের দিন গুলোকে মনে পড়েই যায়। সকলের স্কুল জীবন আবার এক রকম হয়না। কারও কারও এমন সময় যায় যে গুলো খুবই খারাপ। আর সেই দিন গুলোকে মনে রাখাতেও কেউ চায়না।

এমনই স্কুল জীবনের এক খারাপ সময়কে ছবির হাতিয়ার বানিয়েছেন পরিচালক রাজীব বিশ্বাস। তার নতুন ছবি “ক্লাসরুম”। স্কুলের এক মেধাবী ছাত্র কিভাবে জড়িয়ে পড়ে খুনের ঘটনায়। তারপর শুরু হয় নানারকম সমস্যা। কিভাবে সেই সমস্যা কাটিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করবে তাই দেখানো হয়েছে ছবিতে। সম্প্রতি পার্ক হোটেলে হয়ে গেল ক্লাসরুম ছবির মিউজিক লঞ্চ।

তবে এই “ক্লাসরুমে” দেব কি করছেন এখন সেটাই বড় প্রশ্ন। আপনারা হয়ত ভাবছেন এই ছবিতে তিনি অভিনয় করছেন। একেবারেই তা নয়। অভিনয়ের থেকেও অনেক বড় দায়িত্ব তার কাঁধে। ছবির মার্কেটিং এর পুরো দায়িত্ব এখন দেবের কাঁধে। প্রযোজনা সংস্থার পাশাপাশি দেব নিজের একটি মিউজিক প্লাটফর্ম ও নামিয়েছিলেন। আর এটাই দেব মিউজিকের প্রথম কাজ।

বাংলা ছবির পাশে দেব কে সবসময় পাওয়া যাবে তা তিনি আগেও বুঝিয়েছেন। তার কথায় এই প্রোজেক্টটি তাঁর ভীষণই ভালো লাগে। তিনি জানান এই গল্প একেবারেই নতুন। আরও ভালো লাগার বিষয় যে নতুন মুখ এই ছবিতে কাজ করছে। নতুনদের সব সময়ই জায়গা করে দেন তিনি। আর এবারেও তাঁর ব্যতিক্রম হয়নি। তবে নতুন মুখেরা কতটা জমাতে পারবে এখন সেটাই দেখার বিষয়। রাজীবের “ক্লাসরুম” দর্শকদের ছোটবেলার নস্টালজিয়া ফিরিয়ে দিতে পারে কিনা সেটাও দেখার পালা।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন