বিনোদন

শতকোটির ক্লাবে রাজকুমার হিরানির ‘সঞ্জু’

সেই শুরু থেকেই বলা হচ্ছিল, আলোচিত অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘সঞ্জু’ আপামর ভারতীয় দর্শকদের হূদয় জয় করবে। সঞ্জুর রূপে হুবহু হাজির হয়ে অভিনেতা রণবীর কাপুরও যেন সে সম্ভাবনাকে আরো বেশি পোক্ত করেছিলেন। সব কথা সত্যে পরিণত করে সঞ্জু ঠিকই বক্স অফিস দাপিয়ে বেড়ানো শুরু করেছে। মুক্তির তৃতীয় দিনে এসে গতকাল দুপুর পর্যন্ত ছবিটি আয় করেছে ১২০ কোটি রুপির উপরে। রাজকুমার হিরানি নির্মিত ছবিটি চলতি বছর মুক্তি পাওয়া সপ্তম ছবি, যা আভিজাত্যময় শতকোটির ক্লাবে নাম লেখাতে সক্ষম হয়। এর আগে গেল রোববার পর্যন্ত ছবিটির আয় ছিল ৪৬ কোটি ৭১ লাখ রুপি। আর প্রথম দিনে আয় ছিল ৩৪ কোটি ৭৫ লাখ রুপি। কম সময়ে আয়ের হিসাবেও এরই মধ্যে সঞ্জু দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবত’ ও সালমান খানের ‘রেস থ্রি’কে টপকে গেছে। এমনকি দ্বিতীয় দিনের আয়ের হিসাবে দ্বিতীয় বলিউড ছবি হিসেবে নিজের নামটি ইতিহাসের খাতায় লেখাতে সক্ষম হয় সঞ্জু। এছাড়া সপ্তাহের আয়ের হিসাবে এ বছরের এখন পর্যন্ত সেরা ছবি হিসেবেও তকমা পেয়েছে সঞ্জু। সব মিলিয়ে বলা যায়, সহসাই এ জয়রথ থামছে না সঞ্জুর, হয়তো আরো নতুন নতুন ইতিহাস রচনা করতে যাচ্ছে।

এদিকে আয়ের দিক থেকে সাফল্য অর্জন ছাড়াও ছবির গল্প ও রণবীর কাপুরসহ অন্যদের অভিনয় দক্ষতা নিয়েও বেশ প্রশংসা পাচ্ছে ছবিটি। রণবীর কাপুরের পাশাপাশি মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, সোনম কাপুর, দিয়া মির্জা, ভিকি কুশল এবং আনুশকা শর্মার মতো তুখোড় অভিনেতা-অভিনেত্রীকে এ ছবিতে নেয়ার কারণেও যে এ ছবি সমালোচনা ও ব্যবসায়িক— দুই ক্ষেত্রেই ভালো ফলাফল পাচ্ছে, তাও বলছেন কেউ কেউ।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া টুডে

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন