বিনোদন

সজল-শার্লিনের নতুন নাটক ‘স্টান্ড আপ নাদিম’

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজল ও এ প্রজন্মের অভিনেত্রী শার্লিন।সম্প্রতি এ দুজনকে নিয়ে একটি নাটক নির্মাণ করলেন শ্রাবণী ফেরদৌস। নাম ‘স্টান্ড আপ নাদিম’। এটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু।

শ্রাবণী ফেরদৌস বলেন, আশা করছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব। দর্শকরা অনেক সুন্দর একটি গল্প পেতে যাচ্ছে ‘স্টান্ড আপ নাদিম’ নাটকের মাধ্যমে।

সজল বলেন, শ্রাবণী ফেরদৌস যত্ন নিয়ে নাটক নির্মাণ করে। আর শার্লিনও ভালো অভিনয় করে। গল্পও দারুন।নাটকের গল্পের কারণেই আমি আর শার্লিন একসঙ্গে অভিনয় করেছি। তবে এটি একটি ব্যাতিক্রমী গল্পের চরিত্রে অভিনয় করেছি।। শার্লিন ও আমি চেষ্টা করেছি ভালো কাজ করার। আশা করছি নাটকটি দর্শকের মন ভরাবে।

শার্লিন বলেন, খুব বেশি নাটকে কাজ করা হয় না আমার। তবে যে ক’টিতে কাজ করি সেগুলো ভালো গল্পের। এ নাটকের গল্পে যেমন ভিন্নতা রয়েছে তেমনি চরিত্রেও রয়েছে বৈচিত্রতা। এতে কাজ করেও ভালো লেগেছে। বিশেষ করে সজল ভাইয়ের সঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি। দর্শকদেরও পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

শিগগিরই যেকোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি দেখানো হবে বলে জানিয়েছেন নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন