খেলা

সাবিনা পার্কে টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ

অ্যান্টিগা টেস্টের বিপর্যয় ভুলে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্বিতীয় টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। সাবিনা পার্কে টসে জিতে উইন্ডিজদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন সাকিব আল-হাসান।

প্রথম ম্যাচের দল থেকে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার রুবেল হোসেনের জায়গায় আজ বুধবার খেলছেন স্পিনার তাইজুল ইসলাম।

প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানের  ব্যবধানে হারেন সাকিব-তামিমরা। ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে সর্বনিম্ন রানের রেকর্ড ও করে বাংলাদেশ। প্রথম ইনিংসে ৪৩ রানে অলআউট হয় মুশফিক-সাকিবরা।

টাইগাররা ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই দাঁড়াতেই পারেননি। অথচ একই পিচে সাবলীল ব্যাটিং করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যানরা। প্রথম ইনিংসে ৪৩ রানের জবাবে খেলতে নেমে উইন্ডিজ ব্যাটসম্যানরা তুলেন ৪০৬ রান। দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হয় টাইগার ব্যাটসম্যানরা। ফলাফল ইনিংস ব্যবধানে হার।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, মমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, নুরুল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ, কামরুল ইসলাম।

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন