বিনোদন

সুলতান,বাহুবলী ২,টাইগার জিন্দা হ্যায় – এই ক্লাবে এখন ‘সঞ্জু’-

উল্কার গতিতে দৌড়চ্ছে ‘সঞ্জু’। মুক্তির দিনেই ৩৪.৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল রণবীর কাপুর অভিনিত সঞ্জয় দত্তের জীবনের ওঠাপডা় নিয়ে বানানো এই ছবি। প্রথম দিনে এবছরের মুক্তি পাওয়া আর কোনও ছবি এত সাফল্য পায়নি। এবার এক সপ্তাহের মাথাতেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল এই ছবি। সপ্তম দিনেও ঘরে তুলল ১৫.৫০ কোটি টাকা।

জানা গিয়েছে সাতদিনে সঞ্জু মোট ২০০.০৮ কোটি টাকার ব্যবসা করেছে। প্রথম সপ্তাহে এর চেয়ে বেশি সাফল্য আছে শুধু ‘বাহুবলী ২’, ‘সুলতান’ আর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির। সাধারণত দেখা যায় বক্সঅফিস সাফল্য পাওয়া ছবিগুলি সমালোচকদের সেরকম মনে ধরে না, আবার সমালোচকদের পছন্দের ছবি থেকে মুখ ফিরিয়ে থাকেন সাধারণ দর্শক। এই ট্যাডিশনকেও ভেঙে দিয়েছে সঞ্জু। রণবীর কাপুরের অভিনয়ের যেরকম প্রশংসা করছেন সমালোচকরা, তেমনই একইরকম উচ্চ প্রশংসা পাচ্ছে রাজকুমারর হিরানির সঞ্জয় দত্তের কাহিনী বর্ণনার ধরণও।

 

দেশরির্পোট/ জেড/আইআর 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন