বিনোদন

সেভেন টিউনসে তাহসানের নতুন গান!

বিনোদন প্রতিবেদক || একাধারে অভিনেতা, গায়ক, মডেল ও শিক্ষক তাহসান খান। নিজের কাজের সব সেক্টরেই জনপ্রিয় তিনি। কলকাতার নায়িকা শ্রাবন্তীকে নিয়ে যদি একদিন নামের একটি চবিতেও অভিনয় শেষ করেছেন। গানে তাই সময় দেয়া খুব বেশি হয়ে উঠে না আজকাল। তবে বছরের শুরুতে একটি গান প্রকাশ করেছেন তাহসান।

গানটি বেশ জনপ্রিয়তাও পায়। বছরের মাঝামাঝিতে এসে আবারও নতুন গান প্রকাশ হচ্ছে এ শিল্পীর। গানের শিরোনাম ‘একলা হতে চাই’। নিহার আহমেদের কথায় গানটির সুর করেছেন বেলাল খান ও মিউজিক করেছেন সাজিদ সরকার। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেনটিউনস এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে আগামী ২০ জুলাই প্রকাশ পাবে গানটি। প্রতিষ্ঠানটির কর্ণধার পারভিন সুলতানা জানিয়েছেন আপাতত গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হবে। এর শিগগিরই গানটির ভিডিও প্রকাশ পাবে। গানটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘গানটির সুর ও সঙ্গীত ভালো হয়েছে।

আমি যে ধারার গান করি এ গানটিও সে ধারার। তবে কিছুটা ব্যতিক্রম থাকছে। গানটি শোনলেই শ্রোতারা এ ভিন্নতা খোজে পাবেন। আর সেভেন টিউনস একটি নতুন লেভেল। আমি আশা করবো প্রতিষ্ঠান আগামীতে আরও ভালো ভালো গান শ্রোতাদের উপহার দেবে।’ এর আগে কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘কসম’ গানটির মাধ্যমে যাত্রা শুরু করে সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট। গানটি বেশ জনপ্রিয়তা পায়।

 

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন