বিনোদন

সোনালী বেন্দ্রেকে সাহস দিলেন অক্ষয় কুমার

উদ্বিগ্ন বলিউড। উদ্বিগ্ন ভক্তরা। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী বেন্দ্রে জানিয়েছেন শরীরে থাবা বসিয়েছে কর্কট রোগ। তার চিকিৎসা করাতে বর্তমানে তিনি আমেরিকায় আছেন। এখবর জানার পর গোটা বলিউডই তাঁর পাশে দাঁড়িয়েছে। সোশাল মিডিয়ায় তাঁর আরোগ্য কামনা করে অনেকেই বার্তা দিয়েছেন। তবে আগেই খবর পেয়ে তাঁর সঙ্গে দেখা করে তাঁকে সাহস দিয়েছেন অক্ষয় কুমার।

জানা গিয়েছে সোনালীর অসুস্থতার কথা জানতে পেরেই অক্ষয় দুদিন আগেই নিউ ইয়র্কে দেখা করেন সোনালীর সঙ্গে। তাঁকে লড়াইয়ের জন্য উৎসাহ দেন। অক্ষয় জানিয়েছেন সোনালী অত্যন্ত লড়াকু মানসিকতার। তাই তিনি নিশ্চিত এই লড়াইতে সোনালী ঠিক জয়ী হবেন। একসঙ্গে পাঁচ-পাঁচটি ছবি করেছেন অক্ষয় ও সোনালী। শেষ তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৩ সালে, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই দোবারা’ ছবিতে। এছাড়াও সাপুত, তারাজু, কীমাত, অঙ্গারে ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে অক্ষয় ও সোনালীকে।

 

দেশরির্পোট/ জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন