সারাদেশ

সড়ক দুর্ঘটনায় প্রাণহানি আরও ১১

সড়কে মৃত্যুর মিছিল কিছুতেই থামছে না। প্রতিদিন কোথাও না কোথাও সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটছে। গতকাল শুক্রবার ছুটির দিনেও সড়ক দুর্ঘটনায় বিভিন্ন জেলায় মুক্তিযোদ্ধা ও স্কুলছাত্রসহ ১১ জন প্রাণ হারিয়েছে। এর মধ্যে ঢাকার সাভারে ৩ জন, ঠাকুরগাঁওয়ে ২, লালমনিরহাটের পাটগ্রামে ১, দিনাজপুরের ফুলবাড়ীতে ১, সাতক্ষীরার দেবহাটায় ১, খুলনার কয়রায় ১, হবিগঞ্জে ১ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১ জন নিহত হন। Ñনিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর

সাভার : ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে বিপরীতমুখী যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের নিচে চাপা পড়ে শফিকুল ইসলাম ও সুজা মিয়া নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। তাদের বাড়ি পাবনা জেলায়। এছাড়া ধামরাই উপজেলার জয়পুরায় মানিকগঞ্জগামী মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে মো. মনির হোসেন নামের চালক নিহত হয়।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় দুপুরে বাসের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত ও ১২ জন আহত হন। নিহতরা হলেনÑ ঢাকার মিরপুর এলাকার হামিদুর রহমানের ছেলে কাভার্ডভ্যান চালক সাজ্জাদ হোসেন (৫০) ও বাসযাত্রী মশিউর রহমান (৩৫)।

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলার আলাউদ্দিন নগর জুম্মাপাড়া এলাকায় শুক্রবার বিকালে ট্রাকের ধাক্কায় তবারক হোসেন (৭০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হন। তিনি উপজেলার কুচলিবাড়ী ইউনিয়নের সমসেরপুর এলাকার বাসিন্দা।

দিনাজপুর : ফুলবাড়ীতে দুপুর একটায় যাত্রীবাহী বাসের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে এক অজ্ঞাতপরিচয় নারী নিহত হয়।

দেবহাটা : সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের দেবহাটা উপজেলার সখিপুর নামক স্থানে গতকাল দুপুরে ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত হয়। তার নাম মনিরুল ইসলাম (৪০)।

খুলনা : কয়রা উপজেলায় বেলা ১১টার দিকে বাসচাপায় হেলালউদ্দিন (২০) নামে এক ব্যক্তি নিহত ও পাঁচজন আহত হয়।

হবিগঞ্জ : সদর উপজেলার রিচি গ্রামে সকালে ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় জয় (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়। সে ওই গ্রামের ঈশানকোণা এলাকার আকবর মিয়ার ছেলে ও স্থানীয় ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

সিদ্ধিরগঞ্জ : নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের গোদনাইল এসও রোড এলাকায় বেলা ১১টার দিকে আকিজ সিমেন্টের একটি কাভার্ডভ্যানের ধাক্কায় শাহরিয়ার বুলবুল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন