বিনোদন

১৬ বছরে এনটিভি!

১৬ বছরে পা রাখল বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। ‘সময়ের সাথে আগামীর পথে’ সেøাগান নিয়ে ২০০৩ সালের এই দিনে যাত্রা শুরু করে চ্যানেলটি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবার দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। দুপুর ২টা ৩৫ মিনিটে এনটিভির স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে আলোচনা অনুষ্ঠান ‘আজকের টেলিভিশন’।

জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় এটি উপস্থাপনা করবেন আফরোজা সোমা। অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ড. আজফার হোসেন, আজাদ আবুল কালাম, রেজওয়ানা চৌধুরী বন্যা ও আবু রইস। সন্ধ্যা ৬টা ৫ মিনিটে রয়েছে সমাজের বিভিন্ন স্তরের গুণীজনদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর ‘কেক কাটা অনুষ্ঠান’। অনুষ্ঠানটি এনটিভির কারওয়ান বাজারস্থ স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে। লাবণ্যর উপস্থাপনায় এটি প্রযোজনা করেছেন মৃণাল দত্ত। অনুষ্ঠানে তালাত মাহমুদ, প্রতীমা বন্দ্যোপাধ্যায়, ফরিদা ইয়াসমিন, মাহমুদুন নবী ও আঞ্জুমান আরা বেগমের পাঁচটি জনপ্রিয় গান পরিবেশন করবেন এ সময়ের পাঁচ শিল্পী। তারা হলেন প্রিয়াংকা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল। রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে নাটক ‘পারুল লতা’। প্রসূন রহমানের রচনায় এটি পরিচালনা করেছেন তপু খান। অভিনয় করেছেন আফজাল হোসেন, তিশা, মাসুম বাশার প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন