বিনোদন

২৫ লাখ টাকা দিচ্ছেন না সায়ন্তিকা অভিযোগ জয়ের পরিবারের

সায়ন্তিকা-জয়ের ঘটনায় নয়া মোড়! সম্পর্কের টানাপোড়েন নয়, অভিনেত্রী এবং অভিনেতার মধ্যে বিবাদের কারণ নাকি আসলে ২৫ লাখ টাকা।জয়ের পরিবারের তরফে দাবি করা হচ্ছে, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২৫ লাখ টাকা পান জয়। বারবার সেই টাকা চাওয়া সত্ত্বেও টলি নায়িকা সেই টাকা দিতে অস্বীকার করেছেন, এমনই দাবি জয়ের পরিবারের।

জয় বন্দ্যোপাধ্যায়ের ভাই জানিয়েছেন, জয় এবং সায়ন্তিকা, দু-জনে মিলে দক্ষিণ কলকাতার শঙ্খমণি অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছিলেন। কথা ছিল, ফ্ল্যাটের দাম বাবদ ৩০ লাখ টাকা করে দেবেন দু’জনেই। জয়  পূর্ব শর্ত অনুযায়ী ৩০ লাখা টাকাই দেন। কিন্তু অভিনেত্রী পিছু হঠেন। ৫ লাখ টাকা দিলেও বাকি ২৫ লাখ টাকা নাকি আর দেননি সায়ন্তিকা। এই কারণেই জয়-সায়ন্তিকার মধ্যে বচসা হয় এবং পরিস্থিতি এই জায়গায় পৌঁছায় বলে জানিয়েছেন জয়ের ভাই।

উল্লেখ্য, দীর্ঘ নয় বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন জয়-সায়ন্তিকা। কয়েক মাস হল তাঁদের বিচ্ছেদ হয়েছে। টলিপাড়ায় এমনও শোনা যায়, মত্ত অবস্থায় জয় সায়ান্তিকাকে মারধর করত। মানসিক এবং শারীরিক অত্যাচার সহ্য করতে না পেরেই নাকি জয়ের সঙ্গ ত্যাগ করেন সায়ন্তিকা। যদিও এই সব অভিযোগই অস্বীকার করেছে জয়ের পরিবার। ধূমপান ছাড়া আর কোনও নেশাই জয়ের ছিল না, মদ কখনও ছুঁয়েও দেখেননি, দাবি জয়ের পরিবারের।

 

দেশরির্পোট/ জেড/আইআর 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন