বিনোদন

আজ চিত্রনায়ক নিরবের জন্মদিন

আজ ২ জুলাই, এই দিনে মডেল ও অভিনয়শিল্পী নিরব জন্ম গ্রহণ করেন। তার জন্মদিনে দেশ রিপোর্ট এর পক্ষ থেকে জানাচ্ছি শুভেচ্ছা। নিরব বর্তমানে ব্যাংককে আছেন তার মাকে নিয়ে। তাই এবারের জন্মদিনটা তার দেশে করা  হলো না।এই প্রথম বার স্বস্ত্রীক জন্মদিন পালন করছেন না নিরব।

ব্যাংক থেকে ফোনে নিরব বলেন, আমি এখন ব্যাংককে অবস্থান করছি, মাকে ডাক্তার দেখাতে আমার এখানে আসা। মায়ের  কারণেই জন্মদিন নিয়ে এবার কোনো আয়োজন করা হলো না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।তবে এই দিনে আপনজন বন্ধু-বান্ধব, ভক্ত সহ সবাইকে মিস করছি।

রাজবাড়ির ছেলে সাখাওয়াত হোসেন নিরব ঢাকার সি. এম. এইচ হাসপাতালে জন্মগ্রহন করেন। ফ্যাশন হাউজের মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। বিজ্ঞাপনচিত্রে কাজ করে বেশ সাড়া পাওয়ার পর টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এ অভিনেতা।

২০০৯ সালে শাহিন-সুমন পরিচালিত মন যেখানে হৃদয় সেখানে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। এরপর আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন নিরব।

এ পর্যন্ত এ অভিনয় শিল্পীর ২৪টি সিনেমা মুক্তি পেয়েছে। এ গুলোর মধ্যে মনে বড় কষ্ট, সাহেব নামের গোলাম, গেইম রির্টান সিনেমাগুলোতে বেশ সাড়া পেয়েছেন তিনি। এ ছাড়া গাজী মাহাবুবের রাজা সূর্য্য, এ কিউ খোকনের গুরু ভাই, আশরাফ রহমানের তুমি আসবে বলে সিনেমাগুলোতেও তাকে দেখা গেছে ভিন্ন রুপে।

এছাড়া সাইফ চন্দনের ‘আব্বাস’ , রফিক সিকদারেরহৃদয় জুড়ে’ সিনেমাগুলোর অভিনয় নিয়ে তিনি ব্যস্ত আছেন তিনি। এছাড়া বুলবুল জিলানীর রোদ্র ছায়ার কাজ শেষ পর্যায় এখন শুধু মুক্তির অপেক্ষায়। এবং নতুন একটি সিনেমা অফিসার রির্টান মহরত শেষ করলেন। এটি এই মাসেই শূটিং শুরু হওয়ার কথা।

 

দেশরির্পোট/ জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন