বিনোদন

কঙ্গনা রানাওয়াতের ছবি ‘মেন্টাল হ্যায় কিয়া’ এ বছর মুক্তি পাচ্ছে না

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও রাজকুমার রাও অভিনীত ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিটি আগামী বছরের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে। ছবিটির নির্মাতা আনুষ্ঠানিকভাবে ব্যাপারটি নিশ্চিত করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি জানানোর পাশাপাশি কঙ্গনা ও রাজকুমারের সঙ্গে একটি ভিডিও ফিচারও প্রকাশ করেছেন তিনি। সর্বশেষ ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুইন’ ছবিতে রাজকুমার রাও ও কঙ্গনা রানাওয়াত একসঙ্গে অভিনয় করেছিলেন।

মেন্টাল হ্যায় কিয়া ছবিটি নির্মাণ করেছেন তেলেগু নির্মাতা প্রকাশ কোভেলামুডি। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কণিকা ধিলন, যিনি এর আগে রা ওয়ান ও মনমর্জিয়া ছবির চিত্রনাট্য লিখেছিলেন। এটি প্রযোজনা করেছে কর্ম মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট ও কাপুরের বালাজি মোশন পিকচার্স। প্রকাশের প্রথম ছবি ‘ব্যোমলতা (২০০৪)। এটি তেলেগু ভাষায় নির্মিত ছবি হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে।

উল্লেখ্য, কঙ্গনা অভিনীত আরেক ছবি ‘মণিকর্ণিকা- দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি চলতি বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গেছে। জানা গেছে, ছবিটি আগস্ট নাগাদ মুক্তি পেতে পারে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন