রাজনীতি

আবু শাকের তানিনের রোগ মুক্তির জন্য ভোলায় বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় দোয়া ও কোরআন খতম

নিজস্ব প্রতিবেদক: ভোলা-জেলার কৃতি সন্তান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এবং বর্তমান বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির অন্যতম সদস্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহশীষ কর্মীবান্ধব তরুন আওয়ামীলীগ নেতা আবু শাকের তানিন খান দীর্ঘ দিন ব্যাক পেইন জনিত সমস্যায় ভুগছেন।

গত ৩০ জুন রাতে ব্যাথা অনুভুত হলে ১ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এন, কে দত্তের তত্ত্বাবধানে প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহন করেন। ড. এন, কে দত্তের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শাকের তানিনের মাংশপেশী বেড়ে যাওয়া সহ বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে । তবে দু’ এক দিনের মধ্যে অপারেশন করা লাগবে বলেও জানান তিনি।

এদিকে অসুস্থ থাকা আবু শাকের তানিন-এর রোগ মুক্তি কামনা করে ভোলার চরফ্যাশনে বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় দোয়া ও কোরআন খতমের আয়োজন করা হয়।
তিনি দলের শুভাকাঙ্খী সহ সকলের কাছে সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

 

 

দেশরির্পোট/এ এইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন