বিনোদন

অপু বিশ্বাস শুভ উদ্বোধন করেন ‘ভিভা-লা লাভিস লুকস’

বিনোদন প্রতিবেদক: ঢাকায় ‘ভিভা-লা লাভিস লুকস’ নামের একটি মানসম্মত বিউটি পার্লারের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ঢাকার ধানমন্ডির সাত মসজিদ রোডে স্টার কাবাবের পাশে ৭৫১ তাজ লিলি গ্রীন ৮ম তলা টাওয়ারে এ পার্লারের শুভ উদ্ভোধন করা হয়েছে। এটির উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হাসিনা মোরশেদ কাকলী, মোরশেদ আহমেদ পরিচালক ও হাসান আলী স্বপন পরিচালক এবং অন্যন্যা ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এ সময় উদ্যোক্তরা কাকলী জানান, আমরা উন্নত সেবার মাধ্যমে আমাদের ক্রেতাদের মন জয় করতে চাই। আমাদের এখানে মহিলাদের রূপ সুন্দর্য্যর সব রকম সুবিধা থাকবে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী এখানে সব সুযোগ পাবে। আমাদের উদ্ভোধনীয় উপলক্ষে ক্রেতাদের বিভিন্ন ছাড় থাকবে। আর আমরা যে সব পন্য দিয়ে আমাদের ক্রেতাদের সেবা প্রধান করবো সে সকল পন্য ১০০% মানসম্মত। মানের দিক থেকে আমরা কোন রকম কার্পন্য করবো না। এটার নিশ্চয়তা আমি প্রতিষ্ঠানটি কর্নধার হিসেবে দিচ্ছি।

নায়িকা অপু বিশ্বাস বলেন, আসলে আমি খুবই আনন্দিত যে একটা প্রতিষ্ঠানের শুরুটা আমার হাতে। আমি প্রতিষ্ঠানটির সাথে যারা জড়িত তাদের কে জানাই কৃতজ্ঞতা। তারা তাদের শুরুটায় আমাকে আমন্ত্রন জানিছেন। আমার তাদের সেবা ও ভিতরের পরিবেশ অসম্ভব ভালো লাগেছে। আমি সবাইকে বলবো আপনার সবাই ভিভা-লা লাভিস লুকস এ আসবেন তাদের উন্নত সেবা নিবেন। তাদের উত্তর উত্তর সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, ভিভা-লা লাভিস লুকস ভবিৎষতে ঢাকাসহ সারাদেশে তাদের শো-রুম থাকবে এমনটাই ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির কর্নধার হাসিনা মোরশেদ কাকলী।

 

 

দেশরির্পোট/এসআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন