লাইফষ্টাইল

অবাঞ্ছিত লোম সমস্যার সমাধান!

নিজস্ব প্রতিবেদক: অবাঞ্ছিত লোম একটি বিব্রতকর সমস্যা। অনেক ক্ষেত্রে শরীরের বড় কোন সমস্যার লক্ষণ হতে পারে এটি। তাই অবহেলা না করে সঠিক ও দ্রুত সেবা গ্রহণ উচিত। এক্ষেত্রে শতভাগ নির্ভরতার নাম হতে পারে বায়োজিন কসমেসিউটিক্যালস। অভিজ্ঞ ডাক্তারের তত্ত্ববধানে লেজার চিকিত্সার মাধ্যমে নিরাপদ ও স্থায়ীভাবে অবাঞ্ছিত লোম দ–র করা হয়। সুলভম–ল্যে হোম পালস লাইট ডিভাইস দিয়েও ঘরে বসে নিজেই করতে পারেন অবাঞ্ছিত লোমের স্থায়ী সমাধান।

বিস্তারিত জানতে কল করুন ০১৭০৮৪১১৪৭০ নাম্বারে। প্রয়োজনীয় সেবাটি গ্রহণ করতে পারবেন বায়ো-জিনের ধানমন্ডি, মীরপুর ও উত্তরা শাখা থেকে ফেসবুক পেজ থেকেও জানতে পারেন।

facebook.com/BioXinCosmeceuticals এই পেজে। এ প্রসঙ্গে বায়োজিনের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম বলেন, ‘আমাদের সবক’টি সেবার বিশেষত্ব হলো আমরা বৈশ্বিক প্রেক্ষাপটে সবচেয়ে লেটেস্ট টেকনোলজি ব্যবহার করি। আর আমাদের পণ্যগুলোও গুণগত মান যাচাইয়ের পর আমরা গ্রাহককে সাজেস্ট করি।

 

 

দেশরির্পোট/এসআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন