বিনোদন

আজ চিত্রনায়ক ফারুকের জন্মদিন

আজ চিত্রনায়ক ফারুকের জন্মদিন। ১৯৪৮ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন তিনি। শৈশব ও কৈশোর কেটেছে পুরান ঢাকায়। মাত্র আট বছর বয়সে মা আফজালুন্নেসাকে হারিয়ে জীবন-সংগ্রামে নেমে পড়েন বরেণ্য এই অভিনেতা। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিনয়ের ভুবনে পা রাখেন ফারুক। এরপর একে একে তিনি উপহার দেন ‘আবার তোরা মানুষ হ’, ‘আলোর মিছিল’, ‘সুজন সখী’, ‘লাঠিয়াল’, নয়নমণি’, ‘মাটির মায়া’, ‘সারেং বউ’, ‘গোলাপি এখন ট্রেনে’, ‘দিন যায় কথা থাকে’সহ অসংখ্য চলচ্চিত্র।

এ বিশেষ দিনে দুটি তারকা আড্ডার অনুষ্ঠানে হাজির হবেন মিয়া ভাই খ্যাত চিত্রনায়ক ফারুক। আজ রাত ১০টায় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে ফারুক তার জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানা বিষয় নিয়ে কথা বলবেন। পূর্ণিমার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত।

এ অনুষ্ঠানের পাশাপাশি চ্যানেল আইয়ের তারকা কথনে আড্ডা দেবেন ফারুক। সরাসরি এ অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানাবেন তার ভক্ত ও শুভকাঙ্ক্ষীরা।

ফারুক বলেন, জন্মদিন মানে জীবন থেকে একটি বছর হারিয়ে যাওয়া। নতুন ভাবনা ভাবতে শেখা- এই আর কী। আগস্ট শোকের মাস। তাই কোনো জন্মদিনই ঘটা করে পালন করা হয় না। জন্মদিনে বিভিন্ন চ্যানেলে অনুষ্ঠানের হাজির হবো। রাতে পরিবারের সদস্যরা কেক কেটে জন্মদিন পালন করব। সবার কাছে দোয়া চাইছি, যেন সুস্থভাবে বেঁচে থাকতে পারি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন