অর্থনীতি

আশা করি ছাত্ররা তাদের সুনাম নষ্ট করবে না: তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দুই শিক্ষার্থীর মৃত্যু দুঃখজনক। প্রধানমন্ত্রী খুবই দয়ালু নেতা। তিনি দুই পরিবারকে ৪০ লাখ টাকা দিয়েছেন। ছাত্রদের দাবি মেনে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী বলেছেন। আমরা আশা করব এ প্রজম্মের ছাত্রসমাজ ঘরে ফিরে যাবে এবং এমন কিছু করবে না যাতে তাদের সুনাম নষ্ট হয়।

শুক্রবার সকালে ভোলার গাজিপুর রোডে নিজ বাসায় সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন। বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

তোফায়েল বলেন, ২০১৩ সালের ৫টি সিটি কর্পোরেশনে জিতেছিল বিএনপি। তারপরও তারা সংসদ নির্বাচন করেনি। সে নির্বাচন না করার খেসারত তাদের এখনও দিতে হচ্ছে। এবার যদি তারা নির্বাচন না করে খেসারত আরও বেশি দিতে হবে। বিএনপি নামক এ দলটির অস্তিত্ব থাকবে না। বিএনপি জোর জবরদস্তি করতে চায়, তা পারবে না। ২০১৪ সালে নির্বাচনের সময় প্রধানমন্ত্রী তাদের ডেকেছিলেন, কিন্তু তারা আসেনি। এখন সংলাপ সংলাপ করে। এখন আর সংলাপের কোন সম্ভাবনা নাই। নির্বাচন করতে হবে ক্ষমতাসীন দলের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নির্বাচনে সমস্ত শক্তি নিয়োগ করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান বাণিজ্যমন্ত্রী।

সভায় জানানো হয়, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রত্যেকটি কেন্দ্রে নির্বাচনী কমিটি গঠনের কাজ চলছে। কিছুদিনের মধ্যেই তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সভা করে নির্বাচনী প্রচারণা শুরু করা হবে। সভায় অংশ নেওয়া নেতাকর্মীদের উদ্দেশে বলেন মন্ত্রী বলেন, শিগগিরই প্রতিটি কাঁচা রাস্তা পাকা করার কাজ শুরু হবে। কোন কাঁচা রাস্তা থাকবে না। বিশুদ্ধ পানির জন্য ৬৭৮টি গভীর নলকূপ স্থাপন করা হবে।

 

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন