বিনোদন

ঈদ উল আজহা উপলক্ষে আসছে সালমার “কালারে”

জনপ্রিয় সঙ্গীতশিল্পী সালমা নতুন গান ও ভিডিও নিয়ে আসছেন। ঈদ উল আজহা উপলক্ষে আগামী ১৬ আগস্ট  রেইন মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে তার “কালারে” শিরোনামের ফোক গান।কালারে গানের কথা লিখেছেন সোহেল মাসুদ সুর করেছেন অভি আকাশ সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু।

সালমা বলেন, “কালারে তোর প্রেমে এত জ্বালা, জানিলে করতাম না পিরিত, করিতাম না পুরে অন্তর কালা” অসম্ভব সুন্দর একটি গান হয়েছে। গানটি মানুষের অন্তরে দাগ কাটতে পারবে বলে আশা করি। অনেক যত্ন নিয়ে গানটির প্রতিটি কাজ করা হয়েছে। অনেকদিন পর মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ার মত একটি গান করলাম। কালারে’র মিউজিক ভিডিও নির্মাণ করেছে তরুণ নির্মাতা সোহেল রানা বয়াতি।

নির্মাতা সোহেল রানা বয়াতি বলেন- নেশা ও জুয়া আমাদের দেশে ভয়াবহ সমস্যা, নেশা ও জুয়ার কবলে পড়ে সুন্দর পরিবার শেষ হয়ে যেতে পারে আবার ভালোবাসা দিয়ে আসক্তদের ফিরিয়ে আনা সম্ভব। ভিডিওটির গল্পে আমি এই বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি। অভিনয় করেছেন জাহারা মিতু ও সবুজ আশরাফ সুপ্ত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন