বিনোদন

ছেলের জন্মদিনে ক্যান্সারে আক্রান্ত সোনালির আবেগময় বার্তা!

‘এই প্রথম তোমার জন্মদিনে আমরা একসঙ্গে নেই’। আজ ছেলের জন্মদিন। আর মা রয়েছে সাত সমুদ্র দূরে। জীবন আর মৃত্যুর সীমারেখায় দাঁড়িয়ে। ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে। চিকিৎসার জন্য রয়েছেন নিউইয়র্ক। আর এমন সময় হাজির ছেলের জন্মদিন। এমনদিনে ছেলেকে মায়ের তরফ থেকে সুন্দর মেসেজ দিলেন নায়িকা।

ছেলের সঙ্গে আবেগঘন মুহূর্ত পোস্ট করে সোনালি লিখেছেন, রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ… হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে, কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন। …আমি তোকে বোঝাতে পারব না তোর জন্য কতটা গর্বিত আমি… শুভ জন্মদিন। এটা প্রথমবার যখন আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালবাসা…।

নিউ ইয়র্কে ক্যানসারের চিকিত্সা চলছে বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের। একমাত্র ছেলে রণবীর এই মুহূর্তে তাঁর সঙ্গে নেই। ছেলের জন্মদিন। তাকে খুব মিস করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সে বার্তাই দিয়েছেন তিনি।

মাসখানের আগে নায়িকা জানিয়েছিলেন, ছেলেকে নিজের অসুস্থতার খবর কীভাবে জানাবে অভিনেত্রী তাই নিয়ে চিন্তিত ছিলেন। কিছুটা ভয় আর অনেকটা খারাপ লাগা নিয়ে যখন ছেলেকে জানালেন ক্যানসার হয়েছে তাঁর তখন মা’কে একেবারে চমকে দিলেন রণবীর। শ্যাল মিডিয়ায় নায়িকা জানিয়েছেন, এত বড় খবরটাকে বেশ পরিণতভাবেই গ্রহণ করেছেন ১২ বছরের কিশোর। বরং মাকে নিয়মিত আশা দিয়ে যাচ্ছে সে-ই। সবচেয়ে বেশি মায়ের সঙ্গে কাটাচ্ছে। কখন কী ওষুধ খেতে হবে, কী নিয়ম মেনে চলতে হবে তাও রণবীর মনে করিয়ে দিচ্ছে।

হাই গ্রেডের ক্যান্সারে আক্রান্ত তিনি৷ তাঁর এই অসুস্থতার কথা খোলসা করে একটি ইমোশনাল স্টেটমেন্ট দিয়েছেন সোনালি৷ তাঁর স্টেটমেন্টে লেখা, “যখন আমরা খারাপ কিছু আশা করি না, তখনই জীবন তোমাকে চমক দিয়ে বসে৷ সম্প্রতি আমি হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত হয়েছি৷ চলতি মাসের প্রথমে গোল্ডি জানিয়েছিলেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী।

 

দেশরির্পোট/এরআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন