বিনোদন

ছয় সন্তানের অভিভাবকত্ব হারাতে পারেন অ্যাঞ্জেলিনা জোলি!

অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি (৪৩) তার অযৌক্তিক আচরণের জন্য হারাতে পারেন ছয় সন্তানের অভিভাবকত্ব। অভিযোগ, জোলি চাইছেন ব্র্যাড পিট (৫৪) যেন তার সন্তানদের জীবনের কোনো কিছুতেই অংশ না নেয়। এর ফলে অভিভাবকত্ব নিয়ে জোলি-পিটের এ তীব্র লড়াই গোটা বিষয়টিকে আরো নেতিবাচকতার দিকে নিয়ে যাওয়ার সংশয় তৈরি হয়েছে। এ রকম পরিস্থিতি তৈরি হওয়ায় আদালত সতর্ক করে বলেছেন, আইন তার গণ্ডির বাইরে কাউকেই যাওয়ার অনুমতি দেয় না। আর অ্যাঞ্জেলিনার এ আচরণ সন্তানদের জন্যও মঙ্গলজনক নয়।

ক্যালিফোর্নিয়া ডিভোর্স অ্যাটর্নি কেলি চ্যাং রিকেট হলিউড লাইফকে বলেন, অ্যাঞ্জেলিনা সিঙ্গেল মাদারের কাছে বড় হয়েছেন। আর এ কারণেই হয়তো তিনি মনে করেন, এ ঘটনা খুবই সহজ, আর এর জন্য লড়াই করছেন তিনি। অ্যাঞ্জেলিনা হয়তো সন্তানদের শুধুই নিজের ভাবছেন। পারিবারিক আদালতে প্যারেন্টিংয়ের সবচেয়ে ভয়াবহ উদাহরণ হচ্ছে, দুজন অভিভাবকের একজন দ্বাররক্ষী হিসেবে কাজ করেন। অন্যজনকে সন্তানদের খোঁজখবর নিতে বাধা দেয়া হয়। আর এসব কারণেই অ্যাঞ্জেলিনাকে এরই মধ্যে সতর্ক করা হয়েছে। এ ধরনের আচরণ যদি তিনি করতেই থাকেন, তবে তা নিজের জন্যই খারাপ হবে।

কেলি আরো বলেন, অ্যাঞ্জেলিনার অ্যাটর্নি কার্যধারা চলাকালে মামলাটি ছেড়ে দিতে পারেন। পারিবারিক আইনজীবী যদি মামলা ত্যাগ করেন, তবে তার প্রতিফলন ভালো হবে না। ব্র্যাড এখন কী কী পদক্ষেপ নিতে পারেন এবং এর উপায় সম্পর্কিত প্রশ্নোত্তরে কেলি বলেন, সেক্ষেত্রে ব্র্যাড পিটের উচিত হবে না হাল ছেড়ে দেয়া। নিয়মিত সন্তানদের সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে হবে এবং কখন অ্যাঞ্জেলিনা তাকে এসব করতে বাধা দিচ্ছেন, তার নথি রাখতে হবে। ব্র্যাডকে ধৈর্যশীল ও নিজ সিদ্ধান্তে অটল থাকতে হবে। অভিভাবকত্বের লড়াই সর্বোচ্চ ১৮ বছর ধরে চলতে পারে। যদি মা-বাবারা না শেখেন তাদের সন্তানের স্বার্থে সেরা কোন কাজটি, তবে তা চিরকালই চলতে থাকবে। আশা করছি, অ্যাঞ্জেলিনা ও ব্র্যাড তাদের সন্তানদের স্বার্থে চুক্তিবদ্ধ হবেন।

 

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন