বিনোদন

জোভান- তাহমিনা অথৈ’র ‘বাবু বিভ্রাট’

ক’দিন বাদেই ঈদ। আর এই ঈদে আনন্দের পালে হাওয়া বাড়ায় নাটক,সিনেমাগুলো।প্রতি বছরই ঈদ আনন্দের সঙ্গে বাড়তি আনন্দ যোগ করে টেলিভিশনে প্রচারিত খন্ড ও ধারাবাহিক নাটকগুলো। শিল্পী-কলাকুশলীরা ব্যস্ত সময় পার করেন ঈদের নাটকের কাজ নিয়ে।  টানা শুটিং নিয়ে এখন ব্যস্ত অভিনয় শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।প্রতিবারের মত এ বছরও ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান। সম্প্রতি রাজধানীর উত্তরায় নতুন একটি ঈদের নাটকের শুটিং শেষ করলেন।নাটকের নাম ‘বাবু বিভ্রাট’। সোহাইল রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ।আর এ নাটকে জোভানের বিপরীতে রয়েছেন ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৭ এর বিজয়ী তাহমিনা অথৈ।

মিতুর প্রেমিক আসিফ(জোভান) মিতুকে ফোর্স করে যাতে তাকে আদর/ ভালবেশে বাবু বলে ডাকে। এদিকে মোড়ে নতুন মোবাইল রির্চাজের দেকান দেয় বাবু ভাই(মিসু সাব্বির) দোকানের নাম বাবু স্টোর। বাবুভাই এলাকার এক বড়ভাই কিছুদিন আগে নতুন দোকান দিয়েছেন। ঝামেলার শুরু এখান থেকে। এরপর কী জানতে হলে অপেক্ষা করতে হবে ঈদুল আজহা পর্যন্ত।এই নাটকে প্রেমিক প্রেমিকার চরিত্রে দেখা যাবে জোভান ও অথৈকে।

এছাড়াও এ নাটকে আরো রয়েছেন মিশু সাব্বির, আব্দুল্লাহ রানা, ইলোরা গহর, আতিক প্রমুখ। ঈদ উপলক্ষ্যে নির্মিত এ নাটকটি এটিএন বাংলা চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন