সারাদেশ

ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু

কুড়িগ্রামে ভুরুঙ্গামারী সোনাহাট কলেজ মোড় এলাকায় ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকের ধাক্কায় খায়রুল ইসলাম খোকন নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই স্থানীয় জনতা পুলিশকে ধাওয়া করলে ৩ পুলিশ সদস্য ইউনিয়ন পরিষদ অফিসে আশ্রয় নেন। পরে সেখানে তারা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। অবরুদ্ধ পুলশি সদস্যরা হলাে- ট্রাফকি ইন্সপক্টের মোস্তাফজিুর রহমান, সহকারী ট্রাফকি ইন্সপক্টের রজোউল ও কনস্টবেল বিকাশ। বৃহস্পতবিার দুপুর পৌনে ১টার দকিে সোনাহাট ডিগ্রি কলজেরে সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে মোটরযানসহ সকল যানবাহনের কাগজ পরীক্ষার সময় ভুরুঙ্গামারী উপজেলার শলিখুড়ী ইউনয়িন ছাত্রলীগরে আহ্বায়ক কমটিরি সদস্য খায়রুল ইসলাম খোকন মোটরসাইকেলে বাড়ি থেকে নাগেশ্বরীর দিকে যাচ্ছিল। সোনাহাট ডিগ্রি কলেজের মোড়ে এসে ট্রাফিক পুলিশকে বৈধ কাগজপত্র তল্লাশি করতে দেখে দ্রুত মোটরসাইকেল চালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর পুলিশ তাকে ধাওয়া করলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে তার মাথা ফেটে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সেখানকার ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে নেয়ার সময় নাগেশ্বরীর কাছাকাছি এলাকায় তার মৃত্যু ঘটে। এঘটনায় স্থানীয় জনতা পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করলে সেখানে পরিস্থিতি অশান্ত হয়ে ওঠে।

সোনাহাট ইউনয়িন পরষিদরে চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান আলি মোল্লা জানান, ঘটনার পর থকেে স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করছে ও বিক্ষুব্ধ জনতা ট্রাফিক ইন্সপক্টেররে মোটরসাইকলেসহ একটি পুলশি ভ্যান পুড়িয়ে দিয়েছে। পরে সেখানে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়।

ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাদের শান্ত করার চেষ্টা করেন।ভুরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন