জাতীয়

তিন বিএনপি নেতার বিরুদ্ধে ডজন খানেক মামলা, পুলিশ নিরব!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নয়া বাজারে তিন ভাইয়ের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ।

কোতয়ালী থানার জিন্দাবাহার এলাকার আজিম, নাজিম ও নাহিদের বিরুদ্ধে ডজন খানেক মামলা ও গ্রেফতারি পরওয়ানা থাকলেও পুলিশ রহস্য জনক কারনে এদের ধরছে না।

আজিমের বিরুদ্ধে রয়েছে বিভিন্ন অপরাধের ১০টি মামলা, নাজিমের বিরুদ্ধে রয়েছে ৮টি মালমা ও নাহিদের বিরুদ্ধে রয়েছে ৯টি মামলা।
এরা এলাকায় দাপটের সাথে চাঁদাবাজি, মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।
এরা সবাই বিএনপিপন্থী রাজনীতির সাথে জড়িত।

এলাকাবাসির সাথে কথা বলে জানা যায়, নয়া বাজার এলাকার অনেক কাগজ ব্যবসায়ীকে রাতের আধাঁরে তুলে নিয়ে জিম্মি করে মোটা অংকের টাকা আদায় করছেন। অনেকেই এদের ভয়ে মুখ খুলছেন না।

কোতয়ালী থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহাঙ্গীর সিকদার ও ৩২ নং ওয়ার্ড যুবলীগ নেতা মন্জুর আহমদ সোহান এই তিন ভাইকে মদদ দিচ্ছেন। খোঁজ নিয়ে আরো জানা যায়, এই তিন সহোদর এলাকায় দীর্ঘ দিন ধরে ত্রাসের রাজ্যত্ব কায়েম করে চলেছেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা থাকলেও কোতয়ালী ও বংশাল থানা পুলিশ কোন আইনানুগ ব্যবস্থা নিচ্ছে না। এ ঘটনায় নয়া বাজার এলাকার সচেতন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

 

দেশরির্পোট/জেডআর,সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন